ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

বড় পর্দায় মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক ও টেলিছবিতেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। ইতোমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই মেহজাবীনকে চলচ্চিত্রে দেখার প্রত্যাশায় অপেক্ষার প্রহর গুনছিলেন সিনেমাপ্রেমীরা। তবে বড় পর্দায় কাজ করতে রাজি হচ্ছিলেন না মেহজাবীন। অবশেষে ভক্তদের সেই আশা পূরণ হতে চলেছে।


বড় পর্দায় দেখা যাবে মেহজাবীনকে। খুব শিগগিরই ‘জায়া’ নামের একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। সিনেমাটি নির্মাণ করা হচ্ছে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য। চলচ্চিত্রে অভিনয়ের প্রসঙ্গে মেহজাবীন বলেন, এর আগে ওয়েব ফিল্মে কাজ করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তা ছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে।


এজন্য বিশেষ যত্ন নিয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে। জানা গেছে, এক তরুণীর পারিবারিক জীবনের গল্পকে ঘিরেই নির্মিত হবে ‘জায়া’। এটি নির্মাণ করবেন শিহাব শাহীন। প্রথম চলচ্চিত্রে আফরান নিশোর সঙ্গে জুটি বাঁধছেন মেহজাবীন। এ মাসেই সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন সিনেমার নির্মাতা।

ads

Our Facebook Page